ফিজা আলী তার বাবাকে প্রকাশ করেছেন





ফিজা আলী তার বাবাকে প্রকাশ করেছেন

পাকিস্তানি অভিনেতা এবং হোস্ট ফিজা আলী, যিনি খুব বেশি সাক্ষাত্কার নেননি এবং তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেননি, তিনি প্রকাশ করেছিলেন যে তার বাবা গর্ভবতী হওয়ার পরেও তার মাকে মারধর করেছিলেন।

"আমার বাবা একবার আমার মাকে এত খারাপভাবে আঘাত করেছিলেন যে তার নীচের চোয়ালটি এমনভাবে আঘাত করেছিলেন যাতে সর্বত্র রক্ত ​​ছিল Ne প্রতিবেশীরা আমাকে পরে এটি বলেছিল," তিনি জিএনএনকে একটি সাক্ষাত্কারে বলেছিলেন।







আলি ভাগ করে নিয়েছেন যে তার বাবা কখনও তার মা বা তার সন্তানদের যত্ন নেননি। তিনি কখনও পরিবার উপার্জন করেন নি, তবে তার মা ধনী পটভূমিতে এসেছিলেন বলে তিনি জানিয়েছেন।







আলী বলেন, "আমার বাবার পরিবার অনেক স্থিতিশীল ছিল এবং থাকার ব্যবস্থা ছিল তবে আমার বাবা কেবল কোনও কাজ করতে চাননি।" তিনি আরও যোগ করেছেন যে, অন্যদিকে তার মা খুব ধনী পরিবার থেকে এসেছিলেন, তাই তার বাবা তাকে টাকা চেয়েছিলেন। "তিনি যদি আমার মাকে অর্থ দিতে অস্বীকার করেন তবে তিনি তাকে মারধর করতেন এবং সম্ভবত এই মুহুর্তে তিনি তার সাথে কথা বলবেন।"















আলী বলেছিলেন যে আমার মা আমাদের জন্য সবকিছু করেছিলেন, তিনি আমার বাবা যে ভূমিকা পালন করেছিলেন, তার বাবাও তাঁর কাছে কিছু বোঝাতে চেয়েছিলেন। "তিনি আমার মায়ের স্বামী এবং এটি ছিল," তিনি বলেছিলেন।







আলী আরও বলেছিলেন যে তার বাবা তাদের কখনই যত্ন নেননি এবং মাকে গালি দেওয়া তার বন্ধুত্বকেও প্রভাবিত করে। তিনি বলেছিলেন যে তিনি কখনই মেয়েদের বাবার সান্নিধ্য পাননি। কোনও মেয়ে যদি বলে যে সে তার বাবাকে ভালবাসে, তার অর্থ সে কখনই আলির বন্ধু হতে পারে না।







আলি প্রকাশ করেছিলেন, "স্কুলে আমি অন্যান্য বাচ্চাদের প্রতি alousর্ষা করি Their তাদের পিতৃপুরুষরা তাদের উত্থাপন করেছিল এবং তাদের কাছ থেকে উপহার নেওয়ার জন্য তারা গর্বিত হয়েছিল a ফলস্বরূপ, আমি কখনও বাচ্চাদের সাথে বন্ধুত্ব করতে সক্ষম হইনি যাদের বাবার সাথে সুস্থ সম্পর্ক ছিল," আলী প্রকাশ করেছিলেন।







আলি আরও শেয়ার করেছিলেন যে তার বেশিরভাগ বন্ধুর বাবা নেই, যা তাকে সবচেয়ে স্বাচ্ছন্দ্যবোধ করেছিল। তাকে বাবার সাথে কথা বলতে বাধা দেওয়ার জন্য আলী লোককে বলতে শুরু করেন যে তিনি মারা গেছেন। বাস্তবে, তিনি কোথায় আছেন তার কোনও ধারণা নেই।







তবে অভিনেতা বলেছেন যে তিনি তার প্রতি যা করেছিলেন তার জন্য তিনি তাকে ক্ষমা করেছিলেন কারণ তাঁর বাবা তাঁর মায়ের স্বামী ছিলেন, তিনি তাঁর বাবা ছিলেন না বলে।

Post a Comment

0 Comments