স্ক্র্যাপি নাদাল ইউএস ওপেনের সেমিফাইনাল পর্বে





স্ক্র্যাপি নাদাল ইউএস ওপেনের সেমিফাইনাল পর্বে



রাফেল নাদাল বলেছেন যে ইউএস ওপেনের সেমিফাইনালে -2-২, -৫-5, -২-২-তে আর্জেন্টিনার ২ 27 তম সিডে ডিয়েগো শোয়ার্তজমানকে পরাজিত করার পরে তিনি "ভাল অবস্থায়" অনুভব করেছিলেন।

চারবারের গ্র্যান্ডস্ল্যাম জিতে ৯ বারের গ্র্যান্ডস্ল্যাম বিজয়ী শোয়ার্তজমানের দুর্দান্ত পারফরম্যান্সকে ছাড়িয়ে ফাইনালের লড়াইয়ে নিউইয়র্কের তিনবারের চ্যাম্পিয়ন নাদাল ইটালির মাত্তিও বার্রেত্তিনি খেলবেন।







বৃহস্পতিবার সকালে শেষ হওয়া একটি খেলায় ইউএস ওপেনের কোয়ার্টার ফাইনালের অষ্টম জয়টি সুরক্ষিত করতে স্প্যানিয়ার্ডের ভাল তিন ঘন্টা দরকার ছিল।







তৃতীয় সেটের গোড়ায় তিনি তার বাম বাহুতে চিকিত্সা পেয়েছিলেন, তবে হাঁটুর চোটের পরে গত বছর সেমিফাইনালে জুয়ান মার্টিন ডেল পোট্রোর বিপক্ষে তাকে অবসর নিতে বাধ্য করার পরে চোটের আশঙ্কা দ্রুত তাকে অনুসরণ করে।







"আমি ভাল অনুভব করছি। আজ খুব আর্দ্র দিন, খুব ভারী দিন ছিল। দ্বিতীয় এবং প্রথম পাঁচটি গেমের শেষে আমার একটি বাধা ছিল, তৃতীয়টিতে ছয়টি খেলা ছিল। এবং তারপরে আমি নুনটি নিয়েছিলাম, সেটাই ছিল এটি, এবং তারপরে এটি শেষ হয়েছিল, "নাদাল। ড। "আমি মনে করি শরীর ভাল অবস্থায় আছে। বড় কোন সমস্যা নেই। অবশ্যই এখন অনেক ক্লান্ত, দীর্ঘ দিন, 1:30 (সকাল) অবশ্যই বিছানায় যেতে হবে তবে আমি সত্যই বিশ্বাস করি। আমি ভাল অবস্থায় থাকতে চাই "







নাদাল পরীক্ষা ছাড়াই প্রথম তিনটি রাউন্ড পাস করেছিল, যার মধ্যে একটি দ্বিতীয় রাউন্ড অন্তর্ভুক্ত ছিল, কিন্তু 5 বছর বয়সী মেরিন সিলিক এবং শোয়ার্তজমানের বিরুদ্ধে তার দ্বিতীয় দুটি খেলায় মারাত্মক প্রতিযোগিতা অনুভব করেছিলেন - যা তাকে অন্য ম্যাচে ফেলে রেখেছিল। ইউএস ওপেন শিরোপার শট।







"আমার মতে, আমি আজ ম্যাচের এক ধাপ এগিয়ে আস্থা অর্জন করি। দুটি শক্ত প্রতিপক্ষের বিপক্ষে দুটি খেলা ড্র হয়েছিল এটি পিছিয়ে নেওয়ার এক মুহুর্ত, এবং সত্যই আমি বিশ্বাস করতে পারি যে আমি এটি করতে পারি," নাদাল বলেছিলেন।







শোয়ার্তজম্যানের বিপক্ষে জয়ের ফলে নাদাল the ম গ্র্যান্ড স্ল্যামের সেমিফাইনালে উঠতে সক্ষম হয়েছিল - রজার ফেদেরার (১৯) এবং নোভাক জোকোভিচের (৩) পিছনে ইতিহাসের তৃতীয় - অষ্টমবারের মতো নিউইয়র্কের শেষ চারটি শেষ করেছে।







ফেদেরার এবং জোকোভিচকে ক্ষমতাচ্যুত করার পরে পুরুষদের মাঠে একমাত্র প্রাক্তন প্রধান চ্যাম্পিয়ন নাদাল তাকে ১৯ তম বড় শিরোপা অর্জনের সন্ধানে শীর্ষস্থানীয় খেলোয়াড় হিসাবে রেখে গেছেন।







"আমি নিজের জন্য খুব গুরুত্বপূর্ণ একটি খেলা জিতেছি, এবং এই মুহূর্তে এই জয় উপভোগ করার জন্য। কাল বিকেলে আমি আগামীকালকের পরিকল্পনা কী তা নিয়ে ভাবব," তিনি বলেছিলেন। "আজ গ্র্যান্ড স্ল্যাম সেমিফাইনালে ফিরে আসার অনুভূতি উপভোগ করার মুহূর্তটি আমি উপভোগ করেছি। আমি এই বছর চারটি গ্র্যান্ড স্লাম সেমিফাইনাল করেছি, এবং এটি আরও অনেক কিছু

Post a Comment

0 Comments